রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্টের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

ঢাকা পোস্টের রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিবেদক জুবায়ের জিসানের সঞ্চালনায় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রদীপ কুমার পাণ্ডে ঢাকা পোস্টের সাফল্য কামনা করে বলেন, হাজারও নিউজ পোর্টালের মধ্যে ঢাকা পোস্ট প্রথম সারির দিকে আছে। তারা সব সময় সত্য নিউজ প্রকাশ করে থাকে। আশা করি তারা সব সময় সত্যের পথে থাকবে।

গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. মোজাম্মেল হোসেন বকুল বলেন, ঢাকা পোস্টেকে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা। প্রতিষ্ঠানটি অনলাইন জগতে গুরুত্বপূর্ণ জায়গা দখল করে আছে। অনলাইন জগতে ঢাকা পোস্ট প্রথম সারির তিন-চারটি গণমাধ্যমের একটি। ঢাকা পোস্ট পরিচ্ছন্ন সংবাদ প্রকাশ করে।

আরও ভালো কনটেন্ট প্রকাশের মাধ্যমে ঢাকা পোস্ট এগিয়ে যাবে এমনটাই আশা করেন তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন রাবি প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক জুবায়ের জামিল, দপ্তর সম্পাদক মনির হোসেন মাহিন, ক্রীড়া সম্পাদক আসাদুল্লাহিল গালিবসহ ক্যাম্পাসে কর্মরত সাংবাদিকবৃন্দ।

জুবায়ের জিসান/এমজেইউ