মহান বিজয় দিবস ও বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে পতাকা মিছিল করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (ডুজা)। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্র (টিএসসি) থেকে পতাকা নিয়ে ক্যাম্পাসের বিভিন্ন দিক প্রদক্ষিণ করে আবার টিএসসি এসে শেষ হয় মিছিলটি।

পতাকা মিছিলে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান, প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী, ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক সাজ্জাদুল কবিরসহ সাংবাদিক সমিতির বিভিন্ন স্তরের নেতা এবং সদস্যরা উপস্থিত ছিলেন।

সমিতির সভাপতি মেহেদী হাসান বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় সবসময় দেশ, জাতির স্বকীয়তা এবং স্বাধীনতায় বিশ্বাস করে। আজকের এই দিনে পাকিস্তানের হানাদার বাহিনীর হাত থেকে বিজয় লাভ করে আমাদের প্রিয় মাতৃভূমি। এ বছরের বিজয় দিবস আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ আমরা এবারে বিজয়ের সুবর্ণজয়ন্তীর সাক্ষী। বিজয়ের এই দিনে আমরা পতাকা মিছিলের আয়োজন করেছি।

মহান মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে বিজয় দিবসে পতাকা মিছিল আয়োজনের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিকে ধন্যবাদ জানান উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

এইচআর/এসএসএইচ