বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) ছাত্রলীগ শাখা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য ৯৩ জন প্রার্থী ব্যক্তিগত বায়োডাটা জমা দিয়েছেন।

শনিবার বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়া চত্ত্বরে আয়োজিত জীবন বৃত্তান্ত সংগ্রহ সভায় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আলী ইমতিয়াজ সোহান ও সহ-সম্পাদক ওয়াসিম আকরামের হাতে বায়োডাটা জমা দেন বিশ্ববিদ্যালয়ের এসব শিক্ষার্থী।

দেখা যায়, সকাল থেকেই পদ প্রত্যাশী ছাত্রনেতাদের প্রচারণায় মুখর ছিল গোটা ক্যাম্পাস। বিভিন্ন স্লোগানে পদপ্রত্যাশী ছাত্রনেতাদের উৎসাহ দিচ্ছিল সমর্থকরা। ছাত্রনেতারাও সমর্থকদের নিয়ে গোটা ক্যাম্পাসে মহরা দিয়েছে।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ওয়াসিম আকরাম বলেন, বেরোবি শাখা কমিটিতে আসতে মোট ৯৩ জন পদ প্রার্থী আবেদন করেছে। খুব শিগগিরই বেরোবি কমিটি দেয়ার জন্য কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ করা হবে।

প্রসঙ্গত, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখা ছাত্রলীগের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় গত ২২ নভেম্বর ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। একই সঙ্গে নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীদের আবেদন জমা দিতে বলা হয়।
 
শিপন তালুকদার/এমএএস