দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ২০২১ শিক্ষাবর্ষের স্নাতক পর্যায়ের লেভেল-১, সেমিস্টার-১ এর মেধাতালিকা হতে ইউনিটভিত্তিক ভর্তি কার্যক্রম আজ শুরু হয়েছে ।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকাল সাড়ে ৯টা থেকে গুচ্ছভুক্ত 'এ' ইউনিটের অধীনে সিএসই, ইঞ্জিনিয়ারিং, ফিসারিজ, সাইন্স, কৃষি এবং  ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সাইন্স অনুষদের ভর্তি কার্যক্রম শুরু হয়। 

সকাল সাড়ে ১১টায় ভর্তি কার্যক্রম পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়টির ভাইস-চ্যান্সলর অধ্যাপক ড. এম. কামরুজ্জামান। এ সময় আরও  উপস্থিত ছিলেন ট্রেজারার অধ্যাপক ড. বিধান চদ্র হালদার, পোস্ট গ্র্যাজুয়ট স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. ফাহিমা খানম, কৃষি অনুষদর ডিন অধ্যাপক ড. রওশন আরা, ইঞ্জিনিয়ারিং অনুষদর ডিন অধ্যাপক ড. মা. সাজ্জাত হাসন সরকার, প্রক্টর অধ্যাপক ড. মা. মামুনুর রশীদ, ছাত্র পরামর্শ ও নির্দশনা বিভাগর পরিচালক অধ্যাপক ড. ইমরান পারভেজ, সহকারী প্রক্টর, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের সহকারী পরিচালকসহ অন্যান্য শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ। 

প্রসঙ্গত, আগামী ৯ জানুয়ারি সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত হাবিপ্রবিতে গুচ্ছভুক্ত 'বি' এবং 'সি' ইউনিটের ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হবে। পরবর্তিতে ১৩ জানুয়ারি ও ১৬ জানুয়ারি যথাক্রমে অপেক্ষমাণ তালিকায় থাকা শিক্ষার্থীদের রিপোর্টিং এবং ইউনিট ভিত্তিক ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হবে।

আরআই