রাজীব কান্তি রায় ও সুহাইল আহমেদ শুভ

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট (বাসদ) ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ১১তম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১২ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের বটতলায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

সম্মেলন উদ্বোধন করেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নাসির উদ্দিন প্রিন্স। জাতীয় সংগীত পরিবেশন এবং জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়।

উদ্বোধনের পর একটি সুসজ্জিত র‍্যালি ক্যাম্পাস এলাকা প্রদক্ষিণ করে। পরে বটতলায় সমাবেশ ও সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হয়।

সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন নাসির উদ্দিন প্রিন্স। আরও বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক জোবাইদা নাসরিন, বাসদ কেন্দ্রীয় বর্ধিত পাঠচক্র ফোরামের সদস্য জনার্দন দত্ত নান্টু, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট কেন্দ্রীয় কাউন্সিল প্রস্তুতি কমিটির আহ্বায়ক মুক্তা বাড়ৈ, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সদস্য লাবনী বন্যা ও জেসান অর্ক মারাপ্তি।

সবশেষে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নাসির উদ্দিন প্রিন্স। এতে রাজীব কান্তি রায় সভাপতি, লাবনী বন্যা সহ-সভাপতি, সুহাইল আহমেদ শুভ সাধারণ সম্পাদক, জেসান অর্ক মারাণ্ডি সাংগঠনিক সম্পাদক, হাসান মাহমুদ দপ্তর সম্পাদক, কাজী মিলন অর্থ সম্পাদক, মাহির ফারহান খান পান্থ প্রচার ও প্রকাশনা সম্পাদক, রিমিয়া রিমি স্কুল সম্পাদক ও মনীষা আক্তার পাঠাগার সম্পাদক নির্বাচিত হয়েছেন। এছাড়াও কমিটিতে সদস্য হিসেবে আছেন জোবাইদুল হক রনি ও জুয়েল তাইফ।

এইচআর/আরএইচ