চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ম্যুরাল উন্মোচন করা হয়েছে। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের জননেত্রী শেখ হাসিনা হলের উদ্যোগে হল প্রাঙ্গণে স্থাপিত ম্যুরাল উন্মোচন করেন উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার। 

এ সময় উপাচার্য বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এখন বিশ্ববাসীর কাছে গণতন্ত্রের নেত্রী, মানবতার নেত্রী, উন্নয়নের নেত্রী। তার দক্ষ নেতৃত্ব আজ বিশ্বদরবারে রোল মডেল। দেশের উন্নয়ন-সমৃদ্ধির অভীষ্ট লক্ষ্যে পৌঁছতে শেখ হাসিনার নেতৃত্বের কোনো বিকল্প নেই। 

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে হলের আবাসিক ছাত্রীদের লেখাপড়ায় অধিকতর মনোযোগী ও দায়িত্বশীল হওয়ার আহ্বান জানাই।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপ উপাচার্য (একাডেমিক) অধ্যাপক বেনু কুমার দে, সিনেট ও সিন্ডিকেট সদস্যবৃন্দ, বিভিন্ন অনুষদের ডিন, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এস এম মনিরুল হাসান, কলেজ পরিদর্শক, জননেত্রী শেখ হাসিনা হলের প্রাধ্যক্ষ ড. এ কে এম রেজাউর রহমান ও বিভিন্ন হলের প্রভোস্ট, উক্ত হলের আবাসিক শিক্ষক, চবি শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং হলের আবাসিক শিক্ষার্থীবৃন্দ।

রুমান/আরআই