কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে পাথরবোঝাই ট্রাকের ধাক্কায় রাজারহাট আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিছুর রহমান আপেল (৩৪) নিহত হয়েছেন। শনিবার (০৫ মার্চ) রাতে ভুরুঙ্গামারী-সোনাহাট স্থলবন্দর সড়কের সোনাহাট রেলসেতুর পশ্চিম পাড়ে এ দুর্ঘটনা ঘটে। 

আনিছুর রহমান আপেল উপজেলার ভুরুঙ্গামারী সদর ইউনিয়নের দেওয়ানের খামার গ্রামের আমির হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাতে আপেল হোসেন মোটরসাইকেলযোগে সোনাহাট থেকে বাড়ি ফিরছিলেন। সন্ধ্যা পৌনে ৭টার দিকে সোনাহাট রেলসেতুর পশ্চিম পাশে পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক চাপা দেয়। এতে তিনি মোটরসাইকেলসহ ট্রাকের নিচে চলে যান এবং মারাত্মকভাবে আহত হন।  

স্থানীয়রা তাকে উদ্ধার করে ভুরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এলাকাবাসী ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে গেছেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম জানান, হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে আনার পথেই তিনি মারা যান। 

ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা করবে না।

জুয়েল রানা/এসপি