ফাইল ছবি 

রাজশাহীর বাগমারায় স্কেটিং করতে গিয়ে ট্রলির সঙ্গে ধাক্কায় এরশাদ আলী (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। শনিবার (১৯ মার্চ) সকাল সাড়ে ৬টার দিকে ভবানীগঞ্জ-কেশরহাট সড়কের উপজেলার মচমইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত এরশাদ আলী নওগাঁ সদর থানার আরজি নওগাঁর রহিদুল আলীর ছেলে। শুক্রবার (১৮ মার্চ) বাগমারার মচমইলে খালু নজরুল ইসলামের বাড়িতে বেড়াতে গিয়েছিল ওই কিশোর।

স্থানীয়রা জানান, সকালে কানে হেডফোন লাগিয়ে স্কেটিংয়ে বের হয়েছিল এরশাদ আলী। মচমইল এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রলি তাকে ধাক্কা দেয়। এতে ট্রলির পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

এরশাদের খালু নজরুল ইসলাম বলেন, সকালে কাউকে না জানিয়ে বাড়ি থেকে বেরিয়েছিল এরশাদ। এর কিছুক্ষণ পরই দুর্ঘটনায় সড়কে তার মৃত্যু হয়। 

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান বাগমারা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ। তিনি জানান, কানে হেডফোন থাকায় বিপরীত দিক থেকে আসা ট্রলির শব্দ শুনতে পায়নি এরশাদ। দুর্ঘটনার পরপরই ট্রলির চালক পালিয়ে গেছেন। পুলিশ গিয়ে তাকে আর পায়নি।

পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান ওসি।

ফেরদৌস সিদ্দিকী/আরএআর