টাঙ্গাই‌লে ভূঞাপুরে ট্রেনের সঙ্গে সিএনজি চা‌লিত অ‌টো‌রিকশার সংঘ‌র্ষে চা‌লক নিহত হ‌য়ে‌ছেন। এ‌তে সিএন‌জি‌তে থাকা আ‌রো দুইজন আহত হ‌য়ে‌ছেন। আহত‌দের উদ্ধার ক‌রে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পাঠা‌নো হয়েছে। শ‌নিবার (২৬ মার্চ) বি‌কে‌লে বঙ্গবন্ধু সেতুপূর্ব-জামালপুর রেললাই‌নের বিল আমুলা এলাকায় এ ঘটনা ঘ‌টে। 

নিহত সিএন‌জি চালক জা‌হিদুল ইসলাম (২৮) উপ‌জেলার গো‌বিন্দাসী ইউ‌নিয়‌নের খানুরবা‌ড়ি গ্রা‌মের আবজা‌লের ছে‌লে। আহতরা হ‌লেন, উপ‌জেলার কাগমারীপাড়া গ্রা‌মের শামছুর ছে‌লে বাদশা (৩৫) ও ধুব‌লিয়া গ্রা‌মের র‌হিজ উ‌দ্দি‌নের ছে‌লে র‌বিউল আলম (৩৫)। 

স্থানীয়রা জানান, সিএন‌জি‌ অটোরিকশাযো‌গে তারা ভূঞাপুর থেকে বঙ্গবন্ধু সেতু‌তে যা‌চ্ছিল। অটোরিকশাটি বঙ্গবন্ধু সেতুপূর্ব-জামালপুর রেললাই‌নের বিল আমুলা এলাকার অর‌ক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় জামালপুর থে‌কে ছে‌ড়ে আসা বঙ্গবন্ধু সেতুগামী লোকাল ট্রেনের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় দুর্ঘটনায় অটোরিকশাটি খা‌দে প‌ড়ে যায়। এ‌তে সিএন‌জির চালক নিহত হয়। 

এসময় গুরুত্বর আহত হয় আ‌রো দুইজন। আহত‌দের উদ্ধার করে উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সের নেয়া হ‌লে উন্নত চি‌কিৎসার জন্য দা‌য়িত্বরত চি‌কিৎসক তা‌দের টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পাঠায়। 

ভূঞাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. ফরিদুল ইসলাম ব‌লেন, ট্রেন দুর্ঘটনায় সিএন‌জি চালক নিহত হওয়ার খবর পাওয়া গে‌ছে। এছাড়া আ‌রো দুইজন আহত হ‌য়ে‌ছে। 

অ‌ভি‌জিৎ ঘোষ/এমএএস