গাইবান্ধায় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে সোমবারের হরতালের সমর্থনে বের হওয়া মিছিলে লাঠিপেটা করেছে পুলিশ। এ সময় তিনজনকে আটক করা হয়। রোববার (২৭ মার্চ) রাত ৯টার দিকে শহরের কাচারি বাজার এলাকায় রেজিস্ট্রি অফিসের সামনে থেকে তাদের আটক করা হয়। 

আটকরা হলেন- যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক রানু ইসলাম, ছাত্র ইউনিয়নের সভাপতি ওয়ারেস সরকার ও বাস মার্কসবাদী নেতা নিলুফার ইয়াসমিন শিল্পী। 

জানা গেছে, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে আজ (২৮ মার্চ) সোমবার হরতাল চলছে বাম গণতান্ত্রিক জোটের। হরতালের সমর্থন জানিয়ে রোববার রাত ৯টার দিকে নেতা-কর্মীরা ১ নং রেলগেট থেকে একটি মশাল মিছিল বের করে। মিছিলটি শহরের গানাসাসের সামনে পৌঁছালে প্রথম দফায় পুলিশ বাঁধা দেয় এবং লাঠিপেটা করে তাদের ছত্রভঙ্গ করে। পরে নেতাকর্মীরা আবারো একত্রিত হয়ে মিছিল নিয়ে শহরের কাচারি বাজারের রেজিস্ট্রি অফিসের সামনে গেলে মিছিলে হামলা চালায় পুলিশ। এ সময় তিনজন নেতাকর্মীকে আটক করা হয়। 

জানতে চাইলে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে তাদের আটক করা হয়েছে। তবে তাদের লাঠিপেটা করা হয়নি।

রিপন আকন্দ/এসপি