খাগড়াছড়ির রামগড়ের তৈছালাপাড়া এলাকায় বালুবাহী ট্রাকচাপায় মা-মেয়ে নিহত হয়েছেন। তারা সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন। অটোরিকশার অপর পাঁচ যাত্রীর অবস্থা আশঙ্কাজনক। 

রোববার (২৭ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার জালিয়াপাড়া সড়কের তৈছালাপাড়ার সোমাচন্দ্র কারবারিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- রামগড়ের পাতাছড়া এলাকার সালেহ আহমেদের স্ত্রী তাছলিমা আক্তার (২৭) ও তাদের এক বছরের কন্যা তানহা। 

আহতরা হলেন- উপজেলার নাকাপা গ্রামের মোহাম্মদ নুরুন্নবীর ছেলে আজিজ উল্ল্যাহ (২৭), আঁধার মানিক এলাকার তৈয়ব আলীর স্ত্রী রোশনারা বেগম (৬০), মমতাজ বেগম (২০), মোহাম্মদ তানভীর (৭) ও অটোরিকশা চালক রনি। আহতদের রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যার দিকে রামগড় উপজেলার সিএনজি স্ট্যান্ড থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা ছয় যাত্রী নিয়ে নাকাপা যাচ্ছিল। রামগড় জালিয়াপাড়া সড়কের তৈছালাপাড়া এলাকার সোমাচন্দ্রপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বালুভর্তি ট্রাক অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মা ও মেয়ের মৃত্যু হয়। অটোরিকশা চালকসহ ছয়জন গুরুতর আহত হন। দুর্ঘটনার পর ট্রাকচালক পালিয়ে গেছেন। 

রামগড় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ফায়ার সার্ভিস এবং পুলিশ যৌথভাবে মরদেহ উদ্ধার করে। ঘাতক চালক এবং ট্রাকটি আটকের জোর চেষ্টা চালানো হচ্ছে।

জাফর সবুজ/আরএআর