পটুয়াখালীর গলাচিপায় পাওনা ৩ হাজার টাকা চাওয়ায় ইসমাইল হাওলাদার (৬৫) নামে এক চা দোকানদার খুন হয়েছেন। শুক্রবার (০১ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের মাটিভাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সন্দেহভাজন দুইজনকে আটক করা হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে মাটিভাঙ্গা এলাকায় ইসমাইল হাওলাদার চায়ের ব্যবসা করে আসছিলেন। তার দোকানে রফিক নামে এক ক্রেতা প্রায়ই জিনিসপত্র কিনতেন। এর সুবাদে তাদের মধ্যে ভালো সম্পর্ক তৈরি হয়। এর মধ্যে দোকানে রফিকের তিন হাজার টাকা পাওনা হয়।

শুক্রবার সকালে ইসমাইল রফিকের কাছে পাওনা টাকা চাইলে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এ ঘটনার পর সন্ধ্যায় রফিকের লোকজন হামলা চালালে ইসমাইল গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। 

গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. আনিক বলেন, রোগীকে হাসপাতালে নিয়ে আসার আগে মৃত্যু হয়েছে। 

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আনোয়ার হোসেন বলেন, পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে দেনাদারের হামলায় ইসমাইল হাওলাদার (৬৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তার মরদেহ উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে ও মামলার প্রস্তুতি চলছে। 

মুহিববুল্লাহ্ চৌধুরী/এসপি