নিহতের বাড়িতে স্বজনরা

টাঙ্গাইলের ভূঞাপুরে নেশার টাকার জন‌্য সুমাইয়া (২১) নামে এক গৃহবধূকে শ্বাস‌রো‌ধে হত‌্যার অভি‌যোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত রু‌বেল হো‌সে‌নকে আটক করেছে পুলিশ। 

বুধবার (৬ এপ্রিল) সকা‌লে পৌর এলাকার তারা তালুকদা‌রের বাসা থে‌কে সুমাইয়ার মর‌দেহ উদ্ধার করা হয়। 

আটক রুবেল ঘাটাইল উপজলার গৌ‌রিশ্বর গ্রামের শুক্কর আলীর ছে‌লে। সুমাইয়া ‌গোপালপুর উপজলার বরশিলা গ্রামের ইউসুফ আলীর মে‌য়ে। 

স্থানীয়রা জানান, এক মাস আগে পৌর এলাকার ঘাটান্দির তারা তালুকদারের বাসা ভাড়া নেন হো‌টেল শ্রমিক রু‌বেল হো‌সেন। তা‌দের স্বামী-স্ত্রীর ম‌ধ্যে পা‌রিবা‌রিক কলহ লে‌গেই থাক‌তো। স্ত্রী সুমাইয়া বাসা বা‌ড়ি‌তে কাজ কর‌তেন এবং রু‌বেল শ্রমিকের কাজ কর‌তেন। তা‌দের দেড় বছরের একটি কন্যাশিশু রয়েছে।

নিহত সুমাইয়ার মা শারমীন বেগম বলেন, রু‌বেল বিভিন্ন হোটেলে শ্রমি‌কের কাজ করে। সে শ্রমি‌কের কাজ ক‌রে যে টাকা উপার্জন ক‌রে, তা দি‌য়ে নেশা কর‌তো। এটা নি‌য়ে প্রতি‌নিয়ত স্বামীর সঙ্গে স্ত্রীর ঝগড়া হ‌তো। মঙ্গলবার (৫ এপ্রিল) রা‌তে নেশা করার টাকার জন‌্য সুমাইয়া‌কে চাপ দেয় রু‌বেল। সুমাইয়া টাকা দি‌তে অস্বীকার কর‌লে তা‌কে শ্বাস‌রো‌ধে হত‌্যা করা হয়। 

বাসার মালিক তারা তালুকদার জানান, প্রতি‌নিয়ত তা‌দের দুইজ‌নের ম‌ধ্যে ঝগড়া লাগ‌তো। গভীর রা‌তে রু‌বেল ঘর থে‌কে বের হ‌য়ে জানায় তার স্ত্রী মারা গে‌ছে। প‌রে আশপা‌শের লোকজন‌কে খবর দেওয়া হয়। সকা‌লে পু‌লিশ এসে নিহ‌তের মরদেহ উদ্ধার করে‌। 

ভূঞাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, সুমাইয়ার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় তার স্বামী রুবেলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। নিহ‌তের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

অভিজিৎ ঘোষ/আরএআর