মুন্সীগঞ্জের সিরাজদিখানে অটোরিকশা চালকের মারধরে আলী হোসেন (৫২) নামে এক যাত্রীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৫ মে) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ইছাপুরা ইউনিয়নের লালবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আলী হোসেন উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের তেলের পাড় এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে। তিনি পেশায় একজন কৃষক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আলী হোসেন ইছাপুরা অটোস্ট্যান্ড থেকে ব্যাটারিচালিত একটি অটোতে করে ইছাপুরা ইউনিয়নের লালবাড়ি সেতু এলাকায় যান। সেখানকার ভাড়া ছিল ৫ টাকা। অটোরিকশা থেকে নেমে আলী হোসেন চালককে ৫ টাকা ভাড়া দেন। তবে চালক ৫ টাকা ভাড়া নিতে অস্বীকৃতি জানান। তিনি আরও বেশি ভাড়া দাবি করেন। এ নিয়ে চালক এবং যাত্রীর মধ্যে মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে হাতাহাতি শুরু হয়। এ সময় ওই অটোচালকের একজন পরিচিত চালক ঘটনাস্থলে আসেন। তারা দুজন একসঙ্গে আলী হোসেনকে মারধর করেন। 

এতে আলী হোসেন অসুস্থ হয়ে পড়েন। তাকে উদ্ধার করে পাশের একটি বাড়িতে নিয়ে মাথায় পানি ঢালা হয়। অবস্থা গুরুতর হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মো.জসিম উদ্দিন বলেন , বেলা ১১ টার দিকে আলী হোসেন নামে ওই ব্যক্তিকে লোকজন হাসপাতালে নিয়ে আসে। পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে বুঝতে পারি হাসপাতালে আনার আগেই তিনি মারা গেছেন। নিহত আলী হোসেনের বুকে আঘাতের চিহ্ন রয়েছে।

এ ব্যাপারে সিরাজদিখান থানা পুলিশের ওসি (তদন্ত) আজগর হোসেন ঢাকা পোস্টকে বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

ব.ম শামীম/আরএআর