নোয়াখালীতে  পিকআপ ভ্যানের চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন। বৃহস্পতিবার (৫ মে) বিকেলে সদর উপজেলার মন্নান নগর-চরজব্বার সড়কের চরজব্বর সীমান্তবর্তী ফিরিঙ্গি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 নিহতরা হলেন- সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাহাব উদ্দিনের ছেলে মো. সবুজ (৪৫) ও তোতার বাজার এলাকার জোবায়েদা আক্তার (৩৬)। 

আহতরা হলেন- সুমনা আক্তার সুবর্ণা (১৮), মনছুরা (৩৫), মো. ইউসুফ (৪৫) ও আবদুল্লাহ (৪০)।
 
স্থানীয় সূত্রে জানা গেছে, জেলা শহর মাইজদীর কোর্ট থেকে এক ভাতিজির বিয়ে সম্পন্ন করে বিকেলে সিএনজিচালিত অটোরিকশা যোগে সুবর্ণচরে ফিরছিলেন সবুজ ও জোবায়েদাসহ ছয়জন। তাদের বহনকারী অটোরিকশাটি সুবর্ণচর ও সদর উপজেলার সীমান্তবর্তী ধর্মপুর ইউনিয়নের ফিরিঙ্গি বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী সবুজ নিহত হন। আহত অবস্থায় জোবায়েদাসহ অপর যাত্রীদের নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জোবায়েদাকে মৃত ঘোষাণা করেন। আহত অন্যদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন। 

তিনি বলেন, জোবায়েদা আক্তার ও মো. সবুজ নামে দুই যাত্রীকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। এছাড়াও মঞ্জুরা খাতুন ও আবদুল্লাহ নামে আহত দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

সুধারাম মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন ঢাকা পোস্টকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  অভিযোগ অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

হাসিব আল আমিন/আরএআর