মুন্সিগঞ্জের শ্রীনগরে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জেরে ছুরিকাঘাতে ২ জন আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার তিন দোকান এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, পার্শ্ববর্তী দুই এলাকার বেশ কয়েকজন সমবয়সী যুবক মিলে আড্ডা দেওয়ার সময় সিনিয়র ও জুনিয়র নিয়ে দ্বন্দ্ব শুরু হয়। এর জের ধরে উত্তর রাঢ়ীখাল গ্রামের খোকা মিয়ার ছেলে বাবু (২৩), মিরাজ মিয়া মিরুর ছেলে সাহেদ (১৮), নজরুল ইসলাম মেম্বারের ছেলে সফল (২৭), সাকিব (২৬), রকিব (২৭), সাজ্জাদ (১৮), শান্ত(২৩), নিরব (১৭), নুরজামাল (১৮), বিল্লালসহ (২৩) বেশ কয়েকজন মিলে শ্যামসিদ্ধি ইউনিয়নের কয়কীত্তন গ্রামের মোবারক হোসেনের ছেলে সিয়াম (১৭) ও রুস্তম মিয়ার ছেলে ইস্রাফিলকে (১৬) ছুরিকাঘাত করে।

পরে স্থানীয়রা সিয়াম ও ইস্রাফিলকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় সিয়ামের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার ঢাকায় পাঠানো হয়।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। তবে এই ঘটনায় এখনো পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দায়ের করেননি।

ব.ম শামীম/আইএসএইচ