সিরাজগঞ্জের কামারখন্দে ট্রেনে কাটা পড়ে দাদা-নাতির মৃত্যু হয়েছে। শুক্রবার (২০ মে) দুপুর ১টার দিকে কামারখন্দ উপজেলার জামতৈল রেলওয়ে স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। 

ঘটনাস্থল থেকে বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আতাউর রহমান। 

নিহতরা হলেন উপজেলার কাজিপুর গ্রামের মৃত আয়নাল মুন্সির ছেলে আব্দুল মান্নান (৭২) ও তার নাতি ওমর ফারুকের ছেলে জুনায়েদ হোসেন (৭)।

সিরাজগঞ্জ রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আমিরুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, ঢাকা থেকে চিলাহাটিগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনটি জামতৈল স্টেশন এলাকা অতিক্রম করার সময় দাদা-নাতি হেঁটে রেললাইন পার হচ্ছিলেন। সেখানে ফুট ওভারব্রিজ থাকার পরও তারা সেটি ব্যবহার না করে রেললাইন দিয়ে পার হবার সময় ট্রেনটি চলে আসে। এ সময় নাতি ভয়ে দৌড় দিলে দাদাও তার পেছনে দৌড় দেন। এ সময় ঘটনাস্থলেই দাদা-নাতির মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, দাদা-নাতি দুজন জামতৈল রেলওয়ে স্টেশন থেকে পশ্চিম পাশে যাওয়ার জন্য রেললাইন পার হচ্ছিলেন। এ সময় ঢাকা থেকে আসা নীলসাগর ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই দুজন নিহত হয়। 

সিরাজগঞ্জ রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আতাউর রহমান ঘটনাস্থল থেকে ঢাকা পোস্টকে বলেন, নিহতদের মরদেহের সুরুতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। পরে তাদের পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। 

শুভ কুমার ঘোষ/আরআই