প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় বগুড়া জেলা মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক সুরাইয়া জেরিন রনির বিরুদ্ধে অভিযোগ দাখিল করেছেন জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি। 

শনিবার (২৮ মে) রাতে জেলার গাবতলী মডেল থানায় এ অভিযোগ দাখিল করা হয়। অভিযোগ তদন্তে দায়িত্ব দেওয়া হয়েছে থানার পরিদর্শক (তদন্ত) জামিরুল ইসলামকে। 

রনি দাবি করেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যার মাধ্যমে জানতে পারি গতকাল (শুক্রবার) গাবতলীতে বিএনপির সম্মেলনে বগুড়া জেলা মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও গাবতলী উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া জেরিন রনি অত্যন্ত অশ্লীল ভাষায় বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে আপত্তিকর ও কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান করেছেন। 

বক্তব্যে তার যে আচারণ প্রকাশ পেয়েছে, তাতে বগুড়া তথা সমস্ত দেশবাসী বিস্মিত হয়েছে। এ কারণে সুরাইয়া জেরিন রনিকে দ্রুত গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানাই।
 
গাবতলী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, সুলতানা মাহমুদ খান রনির অভিযোগ পেয়েছি। অভিযোগ তদন্ত করার জন্য থানার পরিদর্শককে (তদন্ত) দায়িত্ব দিয়েছি। পর্যায়ক্রমে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরআই