খুলনায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল ও ভ্যানকে চাপা দিয়ে খাদে পড়েছে বাস। এ ঘটনায় দুইজন নিহত এবং অন্তত ১১ জন আহত হয়েছেন। বুধবার (০১ জুন) সকালে ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া বাজার এলাকার খুলনা-সাতক্ষীরা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মোটরসাইকেলের চালক সাতক্ষীরার তালা উপজেলার খলিসখালী গ্রামের আলী ওসমান (৩২) ও খুলনার ডুমুরিয়া উপজেলার গোলনা গ্রামের আব্দুল খালেক (৪০)। আলী ওসমান একটি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি এবং আব্দুল খালেক গাছ কাটা শ্রমিক ছিলেন। তবে আহতদের নাম-ঠিকানা পাওয়া যায়নি।

ডুমুরিয়ার খর্ণিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদী হাসান ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকালে খুলনা থেকে যাত্রীবাহী একটি বাস সাতক্ষীরার দিকে যাচ্ছিল। পথিমধ্যে ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া এলাকায় বাসটি বিপরীত দিক থেকে আসা একটি ভ্যান ও মোটরসাইকেলকে চাপা দিয়ে খাদে গিয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই দুই ব্যক্তি নিহত এবং ১১ জন আহত হন। আহতদের মধ্যে তিনজনকে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং আটজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মোটরসাইকেল ও ভ্যান দুমড়ে-মুচড়ে গেছে।

খর্ণিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মেহেদী হাসান বলেন, এ ঘটনায় দুইজন নিহত এবং ১০/১১ জন আহত হয়েছেন। আহত ও নিহতদের তাৎক্ষণিকভাবে উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মোহাম্মদ মিলন/এসপি