পটুয়াখালীর কলাপাড়ায় ইয়াসিন হাওলাদার (৫০) নামে এক মুদি দোকানির বিরুদ্ধে এক তরুণীকে (১৮) একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। এতে ওই তরুণী সাত মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। এ ঘটনায় ওই তরুণীর মা কলাপাড়া থানায় মামলা করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার লালুয়া ইউনিয়নের চান্দুপাড়া গ্রামের ওই তরুণীর মা ও বাবা প্রতিনিয়ত গভীর রাতে নদীতে মাছ ধরতে যান। এ সুযোগে প্রায় ৮ মাস আগে মুদি দোকানি ইয়াসিন তাদের ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ওই তরুণীকে একাধিকবার ধর্ষণ করেন। এ সময় ঘটনাটি কাউকে বললে তাকে মেরে ফেলার হুমকি দেন। দুই মাস আগে ওই তরুণীর বিয়ে হয়। গত ৪ জুন স্বামীর বাড়িতে তার শারীরিক পরিবর্তন দেখে বিষয়টি ধরা পড়ে। তার স্বামী জানতে পারেন স্ত্রী সাত মাসের অন্তঃসত্ত্বা। 

ভুক্তভোগী তরুণীর মা বলেন, আমি আইনের আশ্রয় নিয়েছি। লম্পট ইয়াসিনের বিরুদ্ধে মামলা দিয়েছি। আমি লম্পট ইয়াসিন হাওলাদারকে গ্রেপ্তার করে সঠিক বিচার দাবি করছি। আমার মেয়ের সংসার ভেঙে যাওয়ার উপক্রম হয়েছে। তবে আমার জামাই আমাকে আশ্বস্ত করেছে মেয়েকে নিয়ে সংসার করবে।

লালুয়া ইউনিয়নের চেয়ারম্যান তপন বিশ্বাস বলেন, গত পরশুদিন ওই মেয়ের মা বিষয়টি আমাকে অবহিত করে সমাধান চান। আমি তাকে আইনের আশ্রয় নিতে বলেছি।

কলাপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম বলেন, ওই তরুণীকে মেডিকেল রিপোর্টের জন্য পটুয়াখালী পাঠানো হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

কাজী সাঈদ/আরএআর