হবিগঞ্জের মাধবপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন। বুধবার (০৮ জুন) রাত ৮টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাদমান হাসান স্মরণ (২৩) উপজেলার বাঘাসুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাবউদ্দিন আহমেদের ভাই মৃত সেবুল মিয়ার ছেলে এবং জলিল মিয়া (২৫) নাসিরনগর উপজেলার ধর্মমন্ডল গ্রামের বজলু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যা ৭টার দিকে হোটেল হাইওয়ে ইন লিমিটেডের কাছে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী সাদমান হাসান ঘটনাস্থলেই নিহত হন। এ সময় আহত হয় তার বন্ধু জলিল মিয়া (২৮)। 
খবর পেয়ে মাধবপুর থানা, শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা হতাহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। 

জলিল মিয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। ঢাকা নেওয়ার পথে নরসিংদীর ভেলানগর স্থানে জলিল মিয়াও মারা যান। তার মৃত্যুর বিষয়টি ব্রাহ্মণবাড়িয়া উপজেলার ধরমণ্ডল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম নিশ্চিত করেছেন।

মাধবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সামসুল আরেফিন বলেন, বুধবার সন্ধ্যা ৭টার দিকে হোটেল হাইওয়ে ইন লিমিটেডের কাছে সিলেট থেকে ঢাকাগামী একটি পাথরবোঝাই ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সাদমান হাসান স্মরণ (২৩) নিহত হয়। বন্ধু জলিল মিয়াকে ঢাকায় নেওয়ার পথে মারা যান। ট্রাকটি আটক করা হয়েছে। তবে ট্রাকের চালক পালিয়ে গেছেন।

এসপি