যশোর সদর উপজেলার আরবপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও যশোর জেলা আওয়ামী লীগের সদস্য মীর আরশাদ আলী ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার (১৩ জুন) রাত ২টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। 

মীর আরশাদ আলীর বড় ছেলে ফিরোজ হোসেন বলেন, ‘বাবা রাতে খাওয়া-দাওয়া করে ঘুমিয়ে পড়েছিলেন। এরপর রাত ১টার দিকে তিনি খুব অসুস্থবোধ করেন। এ সময় তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই বাড়িতেই তার মৃত্যু হয়।’

আরশাদ আলীর শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন- যশোর সদর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাসেল খান, লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন, দেয়াড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান, উপশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানুর রহমান লিটু, আওয়ামী লীগ নেতা প্রভাষক লিয়াকত আলীসহ অন্যান্যরা।

আরশাদ আলীর পরিবারের পক্ষ থেকে জাননো হয়, সোমবার বাদ জোহর আরবপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে চেয়ারম্যান মীর আরশাদ আলীর জানাজা অনুষ্ঠিত হবে। পরে ভেকুটিয়া গ্রামের পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে। 

এসপি