নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেছেন, ভোটের পরিস্থিতি ভালো না থাকলে নির্বাচন স্থগিত করা হবে। নির্বাচন সুষ্ঠু করার জন্য আমাদের সর্বাত্মক প্রচেষ্টা রয়েছে। নির্বাচন অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ করার জন্য আমরা সর্বাত্মক চেষ্টা করছি।

সোমবার (১৩ জুন) দুপুরে কুমিল্লার ফয়জুন্নেসা বালিকা বিদ্যালয়ের অডিটোরিয়মে অনুষ্ঠিত ব্রিফিংয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা এ কথা বলেন। 

কুমিল্লা জেলা প্রশাসক কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নির্বাচন কমিশনার আহসান হাবিব খান।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে নির্বাচন কমিশনার আহসান হাবিব জানান, কোনো ধরনের খারাপ ঘটনা এখনো যেহেতু ঘটেনি, তাহলে বলা যায় এখন পর্যন্ত পরিস্থিতি ভালোই আছে। নিরাপত্তা জোরদার করা হয়েছে। সুষ্ঠু ভোটের জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সংসদ সদস্য বাহারের এলাকা না ছাড়ার বিষয়ে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সংসদ সদস্য বাহাউদ্দিন বাহার একজন জনপ্রতিনিধি। উনারা আইন প্রণয়ন করেন। যদি উনারাই আইন না মানেন তাহলে আর কী বলার আছে! উনাকে তো আর আমরা টেনে-হিঁচড়ে নামাতে পারি না। এখানে ইজ্জত গেলো কার, আপনারাই বুঝুন।

এ সময় রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরী, কুমিল্লা জেলা প্রশাসক কামরুল হাসান ও জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ উপস্থিত ছিলেন। 

আরআই