শরীয়তপুরের জাজিরায় পদ্মা সেতুর দৈর্ঘ্য ৬ দশমিক ১৫০ কিলোমিটার ব্যানার বানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোবারক আলী শিকদার।

মঙ্গলবার (২৮ জুন) দুপুর ১টার দিকে ঢাকা-শরীয়তপুর মহাসড়কের বিকেনগর থেকে নাওডোবা পর্যন্ত রাস্তার পাশে ব্যানাারটি প্রদর্শন করা হয়।

সরেজমিনে দেখা যায়, বিশাল দীর্ঘ এই ব্যানার হাতে নিয়ে দাঁড়িয়ে আছে স্থানীয় লোকজন। জাজিরার বিকে নগর ইউনিয়ন থেকে নাওডোবা ইউনিয়নের ৬ দশমিক ১৫০ মিটার রাস্তা জুড়ে এটি প্রদর্শন করা হয়। পুরো ব্যানারজুড়েই রয়েছে পদ্মা সেতুর ছবি।

স্থানীয় বাসিন্দা হাসেন মালত বলেন, আমরা প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ। কারণ তিনি আমাদেরকে বিশাল একটি ব্রিজ উপহার দিয়েছেন। 

জাজিরা পৌরসভার মেয়র ইদ্রিস মাদবর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দক্ষিণাঞ্চলের মানুষকে পদ্মা সেতু নামে একটি বিশাল আকৃতির সেতু উপহার দিয়েছেন। এজন্য আমরা তার প্রতি কৃতজ্ঞ। জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলাবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশের জন্য পদ্মা সেতুর দৈর্ঘে্যর সমান একটি ব্যানার তৈরি করেছেন।

জাজিরা উপজেলা চেয়ারম্যান মোবারক আলী শিকদার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে এত বড় একটি ব্রিজ উপহার দিয়েছেন,  যা আমাদের দক্ষিণাঞ্চলের মানুষের সবচেয়ে বেশি প্রয়োজন ছিল। এটির মাধ্যমে আমরা যেই পরিমাণ উপকৃত হব ভাষায় প্রকাশ করা যাবে না। পদ্মা সেতুর কারণে বাংলাদেশের জিডিপি অর্জন বাড়বে। পাশাপাশি দ্রুত যোগাযোগ ব্যবস্থার উন্নতি হবে। তাই  আমরা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে পদ্মা সেতুর সমান একটি ব্যানার তৈরি করেছি। 

সৈয়দ মেহেদী হাসান/আরএআর