শিশু রাফি

ট্রাক্টরের চাপায় বাবা-মা নিহত হন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে তাদের বড় মেয়ে শাকিলা আক্তার (১২)। প্রাণে বেঁচে যায় তাদের তিন বছর বয়সী রাফি। এ ঘটনায় ট্রাক্টরের চালককে আটক করেছে মান্দা থানার পুলিশ।

রোববার (২১ ফেব্রুয়ারি) নওগাঁর নিয়ামতপুর উপজেলার মান্দা-নিয়ামতপুর মহাসড়কে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, সইবুর রহমান (৩০) সকালে মোটরসাইকেলে শ্বশুরবাড়ি মান্দা উপজেলার কালিকাপুর গ্রামে যাওয়ার পথে মান্দা-নিয়ামতপুর মহাসড়কের সোনাপুর মোড় নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বালুভর্তি ট্রাক্টর তাদের ধাক্কা দিলে রেহেনা বেগম (২৯) মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন। আহত অবস্থায় রাজশাহীতে মৃত্যুবরণ করেন স্বামী সইবুর রহমান (৩০)। মারাত্মক আহত হয়ে রাজশাহীতে চিকিৎসাধীন রয়েছে বড় মেয়ে শাকিলা আক্তার (১২)।

এ সময় প্রাণে বেঁচে যায় তাদের ছোট্ট শিশু রাফি। তবে হালকা চোট লাগে তার শরীরে। তারা নিয়ামতপুর উপজেলার দারাজপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয়দের দাবি, অবৈধ যানবাহনে বেপরোয়া গতির কারণে এমন দুর্ঘটনা ঘটে। তাদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা হলে হয়তো এই দুর্ঘটনা কমে আসবে।

ঘটনার সত্যতা স্বীকার করে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। চালককে আটক করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি মামলা হয়েছে।

শামীনূর রহমান/এনএ