লক্ষ্মীপুরে সদর ও রামগতি উপজেলার তিন ইউনিয়ন পরিষদে (ইউপি) আওয়ামী লীগের প্রার্থী বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এর মধ্যে সদরের দিঘলী ইউনিয়নে উপ-নির্বাচনে সালাউদ্দিন চৌধুরী জাবেদ, রামগতির বড়খেরী ইউনিয়নে হাসান মাকসুদ মিজান ও চর আবদুল্লাহ ইউনিয়নে কামাল উদ্দিন মঞ্জুর জয়ী হয়েছেন।

বুধবার (২৭ জুলাই) সন্ধ্যায় সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা স্বপন কুমার ভৌমিক ও রামগতি উপজেলা নির্বাচন কর্মকর্তা কাজী হেকমত আলী বিষয়টি নিশ্চিত করেন।  

জেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, দিঘলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসমাইল হোসেন স্ট্রোকজনিত কারণে মারা যাওয়ায় ইউনিয়নটিতে উপ-নির্বাচন দেওয়া হয়। এ ইউনিয়নে আওয়ামী লীগের সালাউদ্দিন চৌধুরী জাবেদের সঙ্গে আলতাফ হোসেন খান (ঘোড়া) প্রতিদ্বন্দ্বিতা করেন।

এদিকে রামগতি উপজেলার বড়খেরী ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের হাসান মাকসুদের সঙ্গে চশমা প্রতীকে আবদুল খালেদ মাসুদ স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন। হাসান মাকসুদ বড়খেরী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। 

অন্যদিকে একই উপজেলার চর আবদুল্লাহ ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের প্রার্থী কামাল উদ্দিন মঞ্জুর জয়ী হয়েছেন। তার সঙ্গে আনারস প্রতীকে বেলাল হোসেন প্রতিদ্বন্দ্বিতা করেন।

হাসান মাহমুদ শাকিল/আরএআর