পাবনার আটঘরিয়ায় অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল গাফ্ফারসহ ১৫ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ জুলাই) ভোররাতে দেবোত্তর বাজার যুবলীগের কার্যালয় থেকে তাদের আটক করা হয়। দুপুরে তাদের আদালতের মাধ্যমে পাবনা কারাগারে পাঠানো হয়।

আটকরা হলেন- উপজেলা যুবলীগের সভাপতি ও বরুলিয়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে আজিজুল গাফ্ফার (৪৭), মৃত মজির উদ্দিনের ছেলে মো. সেলিম (৩৮), মো. রোস্তম প্রামানিকের ছেলে মো. লিটন (৩৫), কন্দপপুর গ্রামের মো. আবুল হাশেমের ছেলে মো. সজল (২৮), মৃত খালেকের ছেলে মো. উকিল আলী (৪০), মো. পলাশের  ছেলে মো. সাগর (২০), দেবোত্তর গ্রামের মো. সামাদের ছেলে মো. মিজান (২৭), মৃত ইয়াছিন আলীর ছেলে আবু সাঈদ (৩৭), নাগদহ গ্রামের হারুনর রশিদ মন্ডলের ছেলে মো. বাবুল আক্তার (৪০), মৃত ধলু শেখের ছেলে মো. রফিক (৪০), চক ধলেশ্বর গ্রামের মো. আনসার আলীর ছেলে মো. ফারুক হোসেন (৩৪), মৃত শুকুর আলীর প্রামানিকের ছেলে মো. মালেক (৩০), বিশ্রামপুর গ্রামের মৃত জাকির হোসেনের ছেলে মো. আব্দুল হালিম (৫২), সদর থানার রামচন্দ্রপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মো. হিরা (৩৫) এবং সদর থানার শাহাপুর জাশাদল গ্রামের মৃত মজুর ছেলে মো. রাজা (৩৫)।

আটঘরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দেবোত্তর বাজারস্থ উপজেলা যুবলীগ কার্যালয়ে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় উপজেলা যুবলীগের সভাপতিসহ ১৫ জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে নগদ ৩৪ হাজার ৭০০ টাকা ও জুয়ার সামগ্রী উদ্ধার করা হয়। এ ঘটনায় আটঘরিয়া থানায় একটি মামলা হয়েছে। তাদের বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রাকিব হাসনাত/এসপি