ফেনী সদরে পিকআপ ভ্যানের ধাক্কায় শাহজাহান নামে এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। বুধবার (১০ আগস্ট) সকাল সাড়ে ৯টায় সদর উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

শাহজাহান সুন্দরপুর গ্রামের বাসিন্দা প্রকৌশলী (অব.) আবদুল গফুরের ছেলে। তিনি ফেনী সদর উপজেলার মোহাম্মদ আলী বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক এবং উপজেলার শর্শদি ইউনিয়নের ৯ নম্বর সুন্দরপুর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এর আগে তিনি ফেনী সদর উপজেলার শর্শদি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ফেনীর মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুস সামাদ।প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, আজ সকাল সাড়ে ৯টায় শাহজাহান বাড়ি থেকে স্থানীয় বাজারে যাচ্ছিলেন। মহাসড়কে ওঠামাত্র চট্টগ্রাম থেকে আসা ঢাকামুখী একটি পিকআপ ভ্যান তাকে ধাক্কা দিয়ে চলে যায়। স্থানীয় লোকজন তাৎক্ষণিক তাকে উদ্ধার করে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর চালক পিকআপটি ভ্যানটি নিয়ে পালিয়ে গেছেন উল্লেখ করে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ওসি আবদুস সামাদ।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. আসিফ ইকবাল ঢাকা পোস্টকে বলেন, মৃত অবস্থায় তাকে হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়েছিল। সম্ভবত হাসপাতালে আনার পথেই তিনি মারা যান।

এসপি