গাজীপুরের কালীগঞ্জে বসতঘর থেকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকালে কালীগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের উত্তরগাঁও গ্রাম থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- কালীগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের উত্তরগাঁও গ্রামের মো. মানিক মিয়ার ছেলে মোহাম্মদ ইমরান আলী (৩৬) ও তার স্ত্রী মিনজু আক্তার (১৯)। মিনজু ওই ওয়ার্ডের জুগুলী গ্রামের আব্দুল মজিদের মেয়ে। 

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। 

কালীগঞ্জ থানা পুলিশের পরিদর্শক মো. মাজহারুল হক জানান, ঈমান আলী ও তার স্ত্রী মিনজু আক্তার রাতে খাবার খেয়ে প্রতিদিনের মতো ঘুমিয়ে পড়েন। সকালে বাড়ির লোকজন তাদের বসতঘরের আড়ার সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে এক শাড়িতে ঝুলন্ত স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছে রাতের কোনো এক সময় তারা দুজনে আত্মহত্যা করেছেন। 

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। তবে ঠিক কারণে তারা আত্মহত্যা করেছে তা জানাতে পারেননি এই পুলিশ কর্মকর্তা।

শিহাব খান/আরএআর