ঢাকা থেকে পঞ্চগড়ে হেলিকপ্টারে বউ নিতে এসেছেন বর নওরোজ ফারহান নূর  শুক্রবার (২ সেপ্টেম্বর) পঞ্চগড়ের দেবীগঞ্জের পাবলিক ক্লাব মাঠে হেলিকপ্টারটি অবতরণ করলে বরকে দেখতে ভিড় করে শত শত উৎসুক জনতা। জনসাধারণের ভিড় ঠেকাতে মোতায়েন করা হয় পুলিশ।  

জানা যায়, কয়েকদিন আগে রাজধানী ঢাকার মহাখালী ডিওএইচএস এলাকার হেলাল আহম্মেদের ছেলে নওরোজ ফারহান নূরের সঙ্গে বিয়ে হয় পঞ্চগড়ের দেবীগঞ্জের নুর নেওয়াজের মেয়ে নাফিসা বিনতে নওয়াজের (নেহা)। দুই পরিবারের সম্মতিতে অনুষ্ঠানের দিন ঠিক করা হয় শুক্রবার (২ সেপ্টেম্বর)।

দুপুরে বউ আনতে বাবা-মাকে সঙ্গে নিয়ে আকাশপথে হেলিকপ্টার নিয়ে আসেন বর নওরোজ ফারহান নূর। বাকি বরযাত্রীরা সড়ক পথে আগেই পৌঁছে যান কনের বাড়িতে। হেলিকপ্টার থেকে বরসহ পরিবারের সদস্যরা নামলে কনের পরিবারের সদস্যরা তাদের বরণ করে নেন।

দেবীগঞ্জে হেলিকপ্টার নিয়ে বিয়ে করতে আসার ঘটনা এটাই প্রথম বলে তা দেখতে ওই এলাকার কয়েক গ্রামের মানুষ ভিড় করে। 

এ বিষয়ে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন ঢাকা পোস্টকে বলেন, হেলিকপ্টারে বিয়ের বিষয়টি কনেপক্ষ আমাদের অবহিত করে ও অনুমতি নেয়। সেই সঙ্গে থানা পুলিশকে দাওয়াত দেন তারা। আমাদের থানার সামনেই পাবলিক ক্লাব মাঠে বরের হেলিকপ্টারটি অবতরণ করে। তা দেখতে স্থানীয় শত শত মানুষ ভিড় করে। আমাদের পক্ষ থেকে সহযোগিতা দিয়েছি। বিকেলে সাড়ে ৪টার দিকে কনেকে নিয়ে বরপক্ষ চলে যায়। 

আরএআর