ছবি: নিখোঁজ গৃহবধূ রহিমা

খুলনায় গৃহবধূ রহিমা বেগমের (৫৫) অপহরণের ঘটনায় তার দ্বিতীয় স্বামী বেলাল হাওলাদারকে (৬৫) আটক করেছে পুলিশ। সোমবার (১২ সেপ্টেম্বর) ৭ দিনের রিমান্ড আবেদন জানিয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে রোববার রাত সাড়ে ১০টার দিকে তাকে মহানগরীর ফুলবাড়ি গেট এলাকা থেকে আটক করা হয়। তিনি আড়ংঘাটা থানাধীন তেলীগাতি এলাকার ইসমাঈল হাওলাদারের ছেলে।

আরও পড়ুন: ‘যেকোনো মূল্যে আমরা মাকে ফেরত চাই’

দৌলতপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নজরুল ইসলাম ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, নিঁখোজ গৃহবধূর স্বামীর গতিবিধি সন্দেহজনক হওয়ায় রোববার রাত সাড়ে ১০টার দিকে বেলাল হাওলাদারকে আটক করা হয়েছে। তার সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। এর আগে ৫ জন আসামিকে আটক করেন।

নিখোঁজ গৃহবধূর পরিবার সূত্রে জানা যায়, গত ২৭ আগস্ট রাতে খুলনায় নিজের বাসার টিউবওয়েল থেকে পানি আনতে যান রহিমা বেগম। এরপর থেকে আর খোঁজ পাওয়া যাচ্ছে না তার। নিখোঁজ হওযার পর থেকে মরিয়াম মান্নানসহ ছয় ভাইবোন তাদের মা রহিমা বেগমকে খুঁজছেন। আজও খোঁজ মেলেনি তার।

রহিমাকে খুজেঁ পেতে কখনও আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনী, কখনও পোস্টারিং, মাইকিং, আবার কখনও আত্মীয়-স্বজনদের দ্বারস্থ হচ্ছেন তারা। সংবাদ সম্মেলন ও মানববন্ধন করেছেন। এ ঘটনায় মামলাও করেছেন তারা।

নিখোঁজের মেয়ে মরিয়ম মান্নান ঢাকা পোস্টকে বলেন, ১৭ দিন হতে চলেছে মা নিঁখোজ। এখনও মায়ের কোনো সন্ধান মেলেনি। আমরা ভাই-বোন আমাদের মাকে চাই। কাকে আটক করা হলো, কার রিমান্ড আবেদন হলো এটা নিয়ে আমাদের কোনো মাথাব্যথা নেই। যে কোনো মূল্যে আমার মায়ের সন্ধান চাই।

মোহাম্মদ মিলন/এমএ