বাসায় স্বজনদের আহাজারি

কিশোরগঞ্জে আবির হাসান রাহাত (২৩) নামে এক যুবককে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে তার চাচতো ভাইয়ের বিরুদ্ধে। বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের উকিলপাড়া সিএনজি স্ট্যান্ড এলাকার আশরাফ উদ্দিনের বাড়ির তিন তলা ফ্ল্যাটে এ ঘটনা ঘটে। 

নিহত আবির হাসান রাহাত পার্শ্ববর্তী ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজগাতি এলাকার আনোয়ারুল হকের ছেলে। তিনি কিশোরগঞ্জ জেলা শহরের খরমপট্টি এলাকায় ভাড়া বাসায় থাকতেন। অভিযুক্ত জোবায়ের হাসান (২৬) বসবাস করেন শহরের গাইটাল এলাকায়। তারা সম্পর্কে আপন চাচাতো ভাই।

রাহাত গুরুদয়াল সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের (সমাজকর্ম) শিক্ষার্থী।  রাহাতের বাবা আনোয়ারুল হক নান্দাইল উপজেলার রাজগাতি ইউনিয়নের দক্ষিণ খয়রাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। অভিযুক্ত জোবায়েরও একই কলেজের অনার্স (অ্যাকাউন্টিং) শেষ বর্ষের শিক্ষার্থী। 

যে বাসায় হত্যাকাণ্ডটি ঘটেছে সেখানে ভাড়ায় থাকেন জোবায়েরের বোন আরিফা সুলতানা। আর আরিফার ছেলে ফুয়াদ হাসানকে প্রাইভেট পড়াতেন রাহাত।

জোবায়েরের বড় বোন আরিফা সুলতানা জানান, সন্ধ্যায় প্রতিদিনের মতো রাহাত তার ছেলেকে পড়াতে আসেন। এ সময় জোবায়ের হঠাৎ বাসায় এসে রাহাতের সঙ্গে তর্কে জড়ান। একপর্যায়ে রাহাতের গলায় ছুরি চালিয়ে পালিয়ে যান জোবায়ের। 

কিশোরগঞ্জ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, হত্যাকাণ্ডের পর জোবায়ের পালিয়ে গেছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জোবায়েরকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। 

এসকে রাসেল/আরএআর