ফেনীর ফুলগাজী উপজেলার জি এম হাট উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি পদে নির্বাচনের নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনীর ১৫ জন র‍্যাব-পুলিশ সদস্য উপস্থিত ছিলেন। বৃহস্পতিবার দুপুরে এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

নিয়মানুযায়ী পাঁচজন অভিভাবক সদস্য ও চার জন শিক্ষকের (নয় জন) ভোটের মাধ্যমে নির্বাচিত করা হয় সভাপতি। 

এই নয়জন ভোটারের নিরাপত্তার জন্য ফুলগাজী থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামানের নেতৃত্বে পুলিশের ১০ সদস্য ও ফেনী র‍্যাব-৭ এর পক্ষ থেকে মো. আলমের নেতৃত্বে পাঁচ সদস্যের একটি দল সেখানে উপস্থিত ছিলেন। 

এসময় আরও উপস্থিত ছিলেন, ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুন নাহার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. এনামুল হক, বিদ্যালয়ের আহ্বায়ক কমিটির সাবেক সভাপতি দিলদার হোসেন স্বপন।

গোপন ভোটের মাধ্যমে ৯ ভোটের মধ্যে ৭ ভোট পেয়ে পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হন বিদ্যালয়টির দাতা সদস্য এ এইচ এম গোলাম কবির।

এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. এনামুল হক বলেন, প্রথমে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিভাবকদের প্রত্যক্ষ ভোটে পাঁচজন অভিভাবক সদস্য নির্বাচিত হয়েছেন। তারপর অভিভাবক সদস্য এবং শিক্ষক সদস্যদের সমর্থনে গোপন ভোটের মাধ্যমে পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন এ এইচ এম গোলাম কবির।

এমএএস