ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় মোটরসাইকেল ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাত সাড়ে ১১টায় উপজেলার কালমেঘ বারঢালি ইটভাটার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার বরুনাগাঁও এলাকার উসমান আলীর ছেলে সহিদুল ইসলাম (২৫) ও একই এলাকার আনোয়ার হোসেনের ছেলে মো. পায়েল (২৩)।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত প্রায় ১২টার বালিয়াডাঙ্গী থেকে মোটরসাইকেলে করে ওই দুই যুবক ঠাকুরগাঁওয়ের দিকে যাচ্ছিলেন। পথে বালিয়াডাঙ্গী উপজেলার কালমেঘ বারঢালি ইটভাটার সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাঁশবোঝাই নসিমনের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই যুবক মারা যায়।

বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার প্রদীপ চন্দ্র সরকার বলেন, আমরা খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে আসি। পরে রাস্তার ওপর থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করি।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা পোস্টকে বলেন, মোটরসাইকেলের আরোহী দুইজন নিহত হয়েছেন। তাদের লাশ উদ্ধার করে পরিচয় নিশ্চিত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এমএ সামাদ/এসপি