বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বলেছেন, বিএনপির গণসমাবেশ সফল হলেই শেখ হাসিনা সরকার পালাবে। তাকে এখন ভারত নেবে না। কারণ মোদি দাদা রাগ হয়ে গেছেন। একবার মোদি দাদা প্রধানমন্ত্রী করেছেন। একবার প্রণব দাদা প্রধানমন্ত্রী করেছেন, আরেকবার মোদি দাদা করেছেন। এবার আর করবেন না। এবার তিনি চীনের দিকে গেছেন। যাওয়ার জায়গা নাই, আছে শুধু বঙ্গোপসাগর। এখন আওয়ামী লীগের যাওয়ার জায়গা ওই বঙ্গোপসাগর।

সোমবার (৩১ অক্টোবর) বেলা ১১টার দিকে শরীয়তপুরের রাণী মহল এলাকায় ফরিদপুর বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষে জেলা বিএনপির প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন। 

শাহজাহান ওমর বলেন, ১২ নভেম্বর ফরিদপুরের গণসমাবেশ সফল করতে হবে। দলে কোনো ধরনের বিভক্তি থাকা যাবে না। আমরা এই দেশের মানুষকে সঙ্গে নিয়ে সামনে এগিয়ে যাব। এতে করে এই সরকার বানের পানির মতো ভেসে যাবে। আমরা জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য জনগণকে সঙ্গে নিয়ে সামনে এগিয়ে যাব। এই হাসিনা সরকারের পতন ঘটাবো।

জেলা বিএনপির সভাপতি শফিকুর রহমান কিরণের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সরদার একেএম নাসির উদ্দিন কালুর পরিচালনায় সভায় বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, সহ-সাংগঠনিক সম্পাদক খন্ডকার মাশুকুর রহমান মাশুক, সেলিমুজ্জামান সেলিম, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য জামাল শরীফ হিরো, ফরিদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি শাহাজাদা মিয়াসহ জেলা ও উপজেলা বিএনপির নেতা-কর্মীর উপস্থিত ছিলেন। 

সৈয়দ মেহেদী হাসান/আরএআর