বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া প্রধানমন্ত্রীর রাজনৈতিক প্রতিহিংসার শিকার। প্রধানমন্ত্রীর বক্তব্য সেটাই প্রমাণ করেছে। সরকার বিএনপি ও জিয়া পরিবারকে রাজনীতি ও জনগণ থেকে বিচ্ছিন্ন করার ষড়যন্ত্র করলেও তা জনগণ ব্যর্থ করে দিয়েছে। জেল-জুলুমের ভয় দেখিয়ে বিএনপিকে দমিয়ে রাখা যাবে না।

শুক্রবার (৪ নভেম্বর) সন্ধ্যায় ময়মনসিংহের ধোবাউড়া উপজেলা বিএনপির কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ধোবাউড়া উপজেলা বিএনপির সাংগঠনিক পুনর্গঠনের লক্ষ্যে ধাইরপাড়া প্রাইমারি স্কুল মাঠে আয়োজিত এ কর্মী সমাবেশে বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড থেকে বিপুল সংখ্যক নেতা-কর্মী অংশ নেন। 

এমরান সালেহ প্রিন্স বলেন, সরকারকে জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না। ইতোমধ্যেই গণঅভ্যুত্থানের পদধ্বনি শোনা যাচ্ছে। সরকার গণদাবি উপেক্ষা করে জোর করে ক্ষমতায় টিকে থাকতে চাইলে তাদেরকে গণঅভ্যুত্থানের মুখোমুখি হতে হবে।

ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালামের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদারের সঞ্চালনায় এ সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুন ও শরীফুল আলম।

ওয়ারেস আলী মামুন বলেন, জনগণ সরকারের প্রতি অনাস্থা জানিয়ে দিয়েছে। গণজোয়ার দেখে সরকারের মাথা খারাপ হয়ে গেছে। বাধা দিয়েও সরকার জনস্রোত ঠেকাতে পারছে না। 

শরীফুল আলম বলেন, রাজপথের ফয়সালা শুরু হয়ে গেছে। কর্মীসভা ডাকলে জনসভা হয়ে যাচ্ছে। সরকার যদি জনগণের পালস বুঝতে না পারে, তবে তাদেরকে কঠিন পরিস্থিতির মধ্যে পড়তে হবে।

সমাবেশে আরও বক্তব্য দেন জেলা বিএনপির সদস্য শাহ নূরুল কবীর শাহীন, আহমেদ তাইয়্যেবুর রহমান হীরন,  অ্যাডভোকেট নুরুল হক, হাফেজ আজিজুল হক, হানিফ মোহাম্মদ শাকের উল্লাহ, আলহাজ্ব মফিজ উদ্দিন, অধ্যাপক আজহারুল ইসলাম কাজল, আনিসুর রহমান মানিক, ফরহাদ রাব্বানী সুমন প্রমুখ।

উবায়দুল হক/আরএআর