সৈয়দ এমরান সালেহ প্রিন্স

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, আওয়ামী লীগকে দেখলেই মানুষ আতঙ্কে থাকে। তারা গণতন্ত্র, ভোটাধিকারসহ সকল মৌলিক অধিকার হরণ করে কর্তৃত্ববাদী দুঃশাসন কায়েম করেছে। দুর্নীতি, দখল, লুটপাট করে দেশ ও জনগণকে ফোকলা করে দিয়েছে। অন্যদিকে হামলা, মামলা, হত্যা, গুম, দমন, নির্যাতন করে চরম ফ্যাসিবাদ চালাচ্ছে।

সোমবার (৭ নভেম্বর) বিকেলে ময়মনসিংহের হালুয়াঘাটে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

কিশোরগঞ্জে পুলিশের হামলার তীব্র নিন্দা জানিয়ে প্রিন্স বলেন, গুলি চালিয়ে, হামলা করে কোনো স্বৈরাচার টিকে থাকতে পারেনি। আওয়ামীও টিকতে পারবে না।

বিএনপির কেন্দ্রীয় এ নেতা আরও বলেন, ২০১৫ সালে বিএনপির আন্দোলনকে বিতর্কিত ও প্রশ্নবিদ্ধ করতে আওয়ামী লীগ জোরপূর্বক পরিবহন চালিয়ে দলীয় কর্মীদের দিয়ে অগ্নিসন্ত্রাস করিয়ে সেই দায় আমাদের ওপর চাপিয়ে দেওয়ার চেষ্টা করেছে। মিথ্যা মামলা দিয়েছে বিএনপির নেতা-কর্মীদের নামে। এভাবেই আওয়ামী লীগ নিজেরা অগ্নিসন্ত্রাস করে প্রশাসনকে ব্যবহার করে বিএনপির ওপর দোষ চাপানোর ষড়যন্ত্র করছে।

ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য হানিফ মোহাম্মদ শাকের উল্লাহর সভাপতিত্বে ও আবু হাসনাত বদরুল কবীরের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম ও জেলা বিএনপির সদস্য আসলাম মিয়া বাবুল, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, আলী আশরাফ, বীর মুক্তিযুদ্ধা কাজিম উদ্দিন প্রমুখ।

উবায়দুল হক/আরকে