আগামী দুই বছরের জন্য সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটি গঠন করা হয়েছে। সংগঠনের সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক বণিক বার্তা ও ডেইলি অবজারভারের জেলা প্রতিনিধি অশোক ব্যানার্জি, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক যায়যায়দিনের জেলা প্রতিনিধি এইচএম মোকাদ্দেস ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন ঢাকা পোস্ট ডট কমের জেলা প্রতিনিধি শুভ কুমার ঘোষ। 

মঙ্গলবার (৮ নভেম্বর) সকালে সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি-সাধারণ সম্পাদক ও প্রবীণ সাংবাদিকদের নিয়ে গঠিত ৫ সদস্যবিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সকল সদস্যদের প্রত্যক্ষ মতামতের ভিত্তিতে এই কমিটি ঘোষণা করেন। 

সংগঠনের সহসভাপতি নির্বাচিত হয়েছেন ডেইলি সিটিজেন টাইমসের জেলা প্রতিনিধি টিএমএ হাসান ও যুগ্ম-সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক আমাদের কণ্ঠের জেলা প্রতিনিধি রেজাউল করিম খান। 

এছাড়া অর্থ সম্পাদক হিসেবে ডেইলি বাংলাদেশ পোস্টের জেলা প্রতিনিধি এমএ মান্নান, দপ্তর সম্পাদক দৈনিক যুগের কথার নিজস্ব প্রতিবেদক আলী আশরাফ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দৈনিক সোনালী বার্তার জেলা প্রতিনিধি রফিউল আলম বাবুল, সাহিত্য ও পাঠাগার সম্পাদক দৈনিক আজকের জনবাণী ও দৈনিক কলম সৈনিকের নিজস্ব প্রতিবেদক মহির উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক আমাদের অর্থনীতির জেলা প্রতিনিধি শাহরিয়ার পারভেজ জিকো।

কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক ইনকিলাবের জেলা প্রতিনিধি সৈয়দ শামীম শিরাজী, দৈনিক আমাদের অর্থনীতির বেলকুচি প্রতিনিধি রেজাউল করীম ও ডেইলি ইন্ডাস্ট্রির জেলা প্রতিনিধি শিফাত আহমেদ খান। 

বুধবার (৮ নভেম্বর) থেকে আগামী দুই বছর এই কমিটি দায়িত্ব পালন করবে।

শুভ কুমার ঘোষ/এমজেইউ