ফেনী সদরের মোহাম্মদ আলী বাজার এলাকায় বাস ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১৫ জন। বুধবার (০৯ নভেম্বর) বেলা ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত চারজনের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- কুমিল্লার দূর্গাপুরের বাসিন্দা কাভার্ড ভ্যানচালক মো. নাজমুল (৩৫), বাসযাত্রী পিরোজপুরের নেছারাবাদের মো. ফোরকান (৫০) ও লক্ষ্মীপুরের রিয়াজ উদ্দিন (৩২)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকালে মহাসড়কের ঢাকা থেকে চট্টগ্রামমুখী অংশ সড়ক উন্নয়ন ও সংস্কার কাজের জন্য বন্ধ রাখা হয়েছিল। এতে চট্টগ্রাম থেকে ঢাকামুখী অংশে দ্বিমুখী যান চলাচল করতে থাকে। বেলা ১১টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস ওই স্থানে পৌঁছালে ঢাকা থেকে চট্টগ্রামমুখী একটি কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে দুটি গাড়ির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলে ৩ জন নিহত ও ১৫ জন আহত হন। খবর পেয়ে মহিপাল হাইওয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে ফেনী সদর জেনারেল হাসপাতালে পাঠায়।

মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলে তিনজন ও হাসপাতালে নেওয়ার পর একজন মারা গেছেন। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি পুলিশ হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 

এসপি