ইটনা থানা

কিশোরগঞ্জের ইটনায় নদীর তীরে ভাসমান অবস্থায় ফারুক ওরফে তারা মিয়া (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১২ নভেম্বর) উপজেলার রায়টুটী ইউনিয়নের গজারিয়া গ্রামের পাশে বরণী নদী থেকে বেলা ১১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

ওমর ফারুক ওরফে তারা মিয়া উপজেলার রায়টুটী ইউনিয়নের কানলা গ্রামের বাসিন্দা মেনু মিয়ার ছেলে। তিনি ভাড়ায় মটর সাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

রায়টুটী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক বাবু মিল্কী জানান, বৃহস্পতিবার রাতে করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর থেকে ওয়াজ মাহফিল শেষে বাড়ি ফিরছিলেন তারা মিয়া। ওই দিন এশারের পরেও স্ত্রীর সাথে সর্বশেষ মোবাইলে কথা হয়েছে তার। পরে বাড়ি ফিরতে দেরি হওয়ায় স্বজনরা তার মোবাইলে কল করে সেটি বন্ধ পান। পরদিন সকালে কানলা সেতুতে পরিত্যক্ত অবস্থায় তার মোটরসাইকেলটি উদ্ধার করে পুলিশ। পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকলে শনিবার সকাল ১১টার দিকে গজারিয়া গ্রামের পাশে বরণী নদী থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। 

বাদলা পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল এসব তথ্য নিশ্চিত করে তিনি জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এসকে রাসেল/আরকে