সাদ্দাম মাল

মারামারি ও ছিনতাই মামলায় গ্রেপ্তার পটুয়াখালীর কুয়াকাটার কনটেন্ট ক্রিয়েটর সাদ্দাম মাল জামিন পেয়েছেন। বুধবার (২৩ নভেম্বর) দুপুর ১টার দিকে পটুয়াখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রহমান তার জামিন মঞ্জুর করেন।  

সাদ্দাম মালের বড় ভাই সেলিম মাল জানান, অহেতুক আমার ছোট ভাইকে কারাগারে পাঠিয়েছে একটি চক্র। আজকে সন্ধ্যার মধ্যে তাকে পটুয়াখালী জেলা কারাগার থেকে বের করা হবে। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল ছিলাম।

এর আগে গত দুই দিন কুয়াকাটাসহ বিভিন্ন জায়গায় সাদ্দাম মালের নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করে তার পরিবার ও ভক্তরা। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে সাদ্দাম মালকে গ্রেপ্তারের প্রতিবাদে নিন্দার ঝড় ওঠে। 

গত ২১ নভেম্বর কুয়াকাটায় সেলফি তোলাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে বরগুনা থেকে আসা সাদিক মৃধা নামে এক ব্যক্তির অভিযোগের ভিত্তিতে তাকে আটক করে মহিপুর থানা পুলিশ। পরে ওইদিন বিকেলেই তাকে কারাগারে পাঠানো হয়।

সাদ্দাম মাল সামাজিক সচেতনতা নিয়ে ইউটিউব চ্যানেলে বরিশালের আঞ্চলিক ভাষায় বিভিন্ন চরিত্রে অভিনয় করে কনটেন্ট তৈরি করেন। এই সুবাদে তার অনেক ভক্ত রয়েছে।

মাহমুদ হাসান রায়হান/আরএআর