আবদুল মজিদ ও একেএম ছিদ্দিকুর রহমান আবুল

দীর্ঘ আট বছর পর কুমিল্লার হোমনা উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি করা হয়েছে পূর্বের কমিটির সভাপতি অধ্যক্ষ আবদুল মজিদকে। সাধারণ সম্পাদক করা হয়েছে সাবেক সাধারণ সম্পাদক একেএম ছিদ্দিকুর রহমান আবুলকে।

শনিবার (১০ ডিসেম্বর) বিকেলে হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে হোমনা উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে নতুন সভাপতি এবং সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন সম্মেলনের প্রধান অতিথি আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। 

এ সময় বিশেষ অতিথি হিসেবে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রৌশন আলী মাস্টার, সম্মানিত অতিথি কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী প্রমুখ উপস্থিত ছিলেন। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আবদুল মজিদের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন। কমিটির বাকি সদস্যদের নাম সংগ্রহ করে পূর্ণাঙ্গ কমিটির নাম পরে জানানো হবে বলে জানানো হয়েছে। 

আরিফ আজগর/আরএআর