লালমনিরহাট আদালতে হাজিরা দিতে এসে অসুস্থ হয়ে পড়েছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু। মঙ্গলবার (২০ ডিসেম্বর) দুপুরে লালমনিরহাট চিফ জুডিশিয়াল আমলি আদালতের বিচারক এসএম রেজাউল বারির এজলাসে উঠতেই অসুস্থ হন তিনি।

প্রত্যক্ষদর্শী ও দলীয় সূত্রে জানা যায়, ২০১৯ সালের লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয় ভাঙচুর এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর মামলায় আসামি ছিলেন অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু। সেই মামলায় আজ দুপুরে চিফ জুডিশিয়াল আমলি আদালতের বিচারক এসএম রেজাউল বারির এজলাসে হাজিরা দিতে উপস্থিত হন তিনি। এজলাসে উঠতেই তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে তাৎক্ষণিকভাবে লালমনিরহাট সদর হাসপাতালে চেকআপ করে বাড়িতে পাঠানো হয়।

লালমনিরহাট জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা বলেন, মামলায় হাজিরা দিতে গিয়ে ডায়াবেটিস সমস্যায় অসুস্থ হয়ে পড়লে দুলু ভাইকে লালমনিরহাট সদর হাসপাতালে চেকআপ করে বাসায় বিশ্রামে রাখা হয়েছে। প্রয়োজন হলে তাকে রংপুরে পাঠানো হবে। তবে আদালত তার হাজিরা গ্রহণ করে জামিন মঞ্জুর করেছেন।

নিয়াজ আহমেদ সিপন/এমজেইউ