এক দশকের ক্যারিয়ারে শতাধিক সিনেমায় অভিনয় করেছেন ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’ খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। ভারত-বাংলাদেশে উপহার দিয়েছেন ব্যবসা সফল সিনেমা। শনিবার (১৪ জানুয়ারি) রাতে লালমনিরহাটে জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমানের সংবর্ধনা অনুষ্ঠানে স্টেজ শোতে অংশ নেন অপু বিশ্বাস। এ সময় ঢাকাই চলচ্চিত্রের কয়েকটি গানে পারফর্ম করেন তিনি। 

এদিন হাজারো দর্শক তার নাচের তালে নেচেছেন। প্রথমবার সীমান্তবর্তী জেলা লালমনিরহাটের দর্শকেরা অপু বিশ্বাসের স্টেজ পারফর্মেন্সে মুগ্ধ হয়েছেন।

আয়োজকরা জানান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদের চেয়ারম্যান হয়েছেন।‌ তাই একটি সংবর্ধনা দেওয়ার জন্য এই আয়োজন করা হয়। সেখানে ঢাকাইয়া সিনেমার নায়িকা অপু বিশ্বাস ও ডলি সায়ন্তনীকে আমন্ত্রণ জানানো হয়। দুই তারকা লালমনিরহাটের দর্শকদের মাতিয়ে রেখেছিলেন। লালমনিরহাটে অপু বিশ্বাসের অনেক ভক্ত রয়েছেন। অপু মঞ্চে উঠলেই চিৎকার আর করতালি দিয়ে তাকে স্বাগত জানায় দর্শকরা। এছাড়াও তার নৃত্যে মুগ্ধ হয়েছেন দর্শকরা।

মঞ্চে উঠে অপু বিশ্বাস বলেন, আমাকে পেয়ে আপনাদের কেমন লাগছে? চিৎকার করে আমার নাম শুনতে চাই। যখন যে এলাকায় যাই, তখন দর্শকরা আপন করে নেয় এতেই আমি বুঝতে পারি যে দর্শকের জন্য আমি কেমন কাজ করেছি। তাদের জন্য ভালো কিছু ছবি উপহার দিতে পেরেছি। এটি আমার বড় প্রাপ্তি। আমার বেশি কিছু চাওয়ার নেই শুধুমাত্র সবার আশীর্বাদ নিয়ে বেঁচে থাকতে চাই।

অনুষ্ঠানে লালমনিরহাট সদর পৌর মেয়র রেজাউল করিম স্বপন বলেন, লালমনিরহাট কালেক্টরেট মাঠে বাণিজ্য মেলা হওয়ার কারণে স্টেশন রোডে ওপেন কনসার্ট করা হয়েছে। এতে চলাচলে কিছুটা ভোগান্তি হয়েছে তাই আমরা আন্তরিকভাবে দুঃখিত। তিনি আরও বলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমানকে সংবর্ধনা দিয়েছি, আমরা এবার উনাকে এমপি হিসেবে চাই। বরাবরই এই এলাকায় জিএম কাদের নির্বাচন করেছেন। সংসদ সদস্য এই আসনে থাকলেও জনগণের কাজ অ্যাডভোকেট মতিয়ার রহমান করেছেন। 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, বিশিষ্ট ব্যবসায়ী সুমন খান, রংপুর গ্রুপের অন্যতম পরিচালক রবিন খানসহ ছাত্রলীগ, যুবলীগসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

নিয়াজ আহমেদ সিপন/আরকে