পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেছেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে স্বাধীনতা বিরোধীরা এখন বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা দেশে নৈরাজ্য ও বিশৃঙ্খলা সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকারের পাঁয়তারা চালাচ্ছে। কিন্তু বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিকও বেঁচে থাকতে ষড়যন্ত্রকারীদের কোনো ষড়যন্ত্রই সফল হতে দেবে না।

রোববার বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার শীতার্তদের মাঝে কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

পরিকল্পনা প্রতিমন্ত্রী বলেন, দারিদ্র্যতার অভিশাপ থেকে মুক্ত করার জন্য কাজ করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশে আজ খাদ্য সংকট নেই এবং নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয়, মানুষ ভালো থাকে এবং ভালো খায়। কেউ না খেয়ে থাকেন না।

ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ মাঠে পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইউম চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েত উল্লাহ দর্জির সঞ্চালনায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সদস্য লায়ন আরিফ উল্লাহ সরকার, আওয়ামী লীগের উপ কমিটির সদস্য কাজী মিজানুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক খসরু ঢালী প্রমুখ।

আনোয়ার/এমএএস