ফাইল ছবি

ফরিদপুরের মধুখালীতে গ্রিন লাইন পরিবহনের একটি বাসের চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেল ৪টার দিকে উপজেলার কামালদিয়া ইউনিয়নের ব্রাহ্মণকান্দা নামক এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ওই মোটরসাইকেল আরোহীর নাম মো. হাসিবুল মোল্লা (৩০)। তিনি উপজেলার কামারখালী ইউনিয়নের ফুলবাড়ী গ্রামের মো. রশিদ মোল্লার ছেলে। নিহত ওই ব্যক্তি পেশায় একজন ক্ষুদ্র ব্যবসায়ী এবং তিন মেয়ে সন্তানের বাবা ছিলেন।

এলাকাবাসী ও পুলিশ জানায়, যশোরের বেনাপোল থেকে ঢাকাগামী গ্রিন লাইন পরিবহনের একটি বাস মধুখালী উপজেলা সদর হয়ে ফরিদপুরের দিকে যাচ্ছিল। অন্যদিকে ওই মোটরসাইকেল আরোহী তার বাড়ি কামারখালী ইউনিয়নের ফুলবাড়ীতে যাচ্ছিল। একপর্যায়ে ব্রাহ্মণকান্দা এলাকায় মোটরসাইকেলের সাথে গ্রিন লাইন পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হলে হাসিবুল মোল্লা ঘটনাস্থলেই নিহত হন।

কামারখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাকিব হোসেন চৌধুরী বলেন, হাসিবুলের মৃতদেহ পুলিশের কাছ থেকে বাড়িতে আনা হয়েছে। দাফন কখন হবে পরিবার সেই সিদ্ধান্ত নেবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ফরিদপুরের করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শহিদুর রহমান। তিনি বলেন, গ্রিন লাইন পরিবহনের বাসের সঙ্গে একটি মোটরসাইকেলের সংঘর্ষ হলে বাসের নিচে চাপা পড়েন মোটরসাইকেল আরোহী। এ সময় হাসিবুল মোল্লা নামে ওই ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হন।

নিহতের পরিবারের আপত্তি না থাকায় মরদেহটি ময়নাতদন্ত ছাড়াই পরিবারের সদস্যদের হাতে তুলে দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

জহির হোসেন/টিএম