ফরিদপুরের মধুখালী উপজেলায় নয়ন শেখ (২৫) নামের এক ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার রায়পুর ইউনিয়নের বকশীপুর রাস্তার পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত নয়ন শেখ উপজেলার রায়পুর ইউনিয়নের বড় গোপালদী গ্রামের লুৎফর শেখের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নয়ন শেখ বুধবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে বাড়ি থেকে ভ্যান নিয়ে বের হন। এরপর রাতে আর বাড়িতে ফিরে আসেননি। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে স্থানীয়রা বকশীপুর রাস্তার পাশে তার মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পরে মধুখালী থানার পুলিশ মরদেহ উদ্ধার করে।

রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন বলেন, ছেলেটি খুবই ভালো ছিল। গতকাল বিকেলে ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। আজ সকালে বকশীপুর প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় রাস্তার পাশে তার মরদেহ পড়ে থাকতে দেখে লোকজন খবর দেয়। পরে পুলিশকে জানানো হয়।

মধুখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহত ওই ভ্যানচালককে গলা কেটে হত্যা করা হয়েছে। এছাড়া তার শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের জখম রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বুধবার দিবাগত রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা তাকে হত্যার পর ভ্যানটি নিয়ে যায়।

ওসি আরও বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জহির হোসেন/এমজেইউ