বগুড়ার দুটি আসনে স্বতন্ত্র প্রার্থী বহুল আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম তার উপহার পাওয়া গাড়িটি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের সামনে রাখার সিদ্ধান্ত নিয়েছেন। গাড়িটি দরিদ্র রোগী ও মরদেহ পরিবহনের কাজে ব্যবহারের লক্ষ্যে অ্যাম্বুলেন্স হিসেবে ব্যবহার করা হবে।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে মুঠোফোনে হিরো আলম ঢাকা পোস্টকে এই তথ্য নিশ্চিত করেছেন।

এ সময় কবে নাগাদ এ অ্যাম্বুল্যান্সটি দিয়ে সেবা কার্যক্রম শুরু হবে জানতে চাইলে হিরো আলম বলেন, গাড়িটির কাগজপত্র নিয়ে কিছু ঝামেলা হয়েছে। ঝামেলা মুক্ত করার পর গাড়িটি কিছুটা মেরামত করতে হবে। তাছাড়া ১০ বছরের ট্যাক্সও বাকি। এ বিষয়গুলো আগে জানা ছিল না। তাই অ্যাম্বুল্যান্স সেবা শুরু করতে কিছুটা সময় লাগবে।

তিনি আরও বলেন, গাড়িটি অ্যাম্বুল্যান্সে রূপান্তরিত করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে দেওয়া হবে। অ্যাম্বুল্যান্সটি বগুড়া তথা উত্তরাঞ্চলের দুঃস্থ রোগীদের সেবায় ব্যবহৃত হবে।

প্রসঙ্গত, মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) নোহা গাড়িটি হিরো আলমকে হবিগঞ্জের মাদরাসা শিক্ষক এম. মুখলিছুর রহমান উপহার হিসেবে দিয়েছেন। 

গত ১ ফেব্রুয়ারি বগুড়া-৪ এবং বগুড়া-৬ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেন হিরো আলম। বগুড়া-৪ আসনে আওয়ামী লীগ সমর্থিত জাসদ প্রার্থীর কাছে মাত্র ৮৩৪ ভোটে হেরে যান তিনি। এরপরেই হিরো আলম অভিযোগ করেন যে এই আসনে ভোট সুষ্ঠু হলেও গণনার সময় ফলাফল পাল্টে দেওয়া হয়েছে। ষড়যন্ত্র করে তাকে হারিয়ে দেওয়া হয়েছে।

আলমগীর হোসেন/আরকে