জামালপুরের দেওয়ানগঞ্জে সুলতানা আক্তার মিম (১৮) নামে তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  বুধবার (২২ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার ডাংধরা ইউনিয়নের পূর্ব বিন্দর চর এলাকার নিজ বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা বলতে পারছে না পুলিশ। নিহতের গলায় ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে।

এ ঘটনায় নিহতের ভাই মো. মামুন মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। নিহত সুলতানা আক্তার মিম ওই এলাকায় মো. সাঈদ মিয়ার মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রেমের সম্পর্ক করে সাত মাস আগে গোপনে বিয়ে করেছিলেন মিম। বিয়ের কিছু দিন পর পারিবারিক সম্পর্ক ভালো না যাওয়ায় স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয় তার। এ নিয়ে মিমের পরিবারের মধ্যে মনোমালিন্য চলছিল। বড় ভাই মামুনের সঙ্গে মিমের মাঝেমধ্যেই কথা কাটাকাটি হতো। 

এ বিষয়ে দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল চন্দ্র ধর বলেন, নিহতের নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের গলায় ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের পর জানা যাবে এটা হত্যা নাকি আত্মহত্যা। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের বড় ভাই মামুন মিয়াকে আটক করা হয়েছে।

আরএআর