দীর্ঘ পাঁচ বছর অপেক্ষার পর পটুয়াখালীর বাউফলের মো. ইমরান হোসেনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ইন্দোনেশিয়ার তরুণী নিকি উল ফিয়া। বুধবার (১ মার্চ) সকালে পটুয়াখালী জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ আশিকুর রহমানের আদালতে বিয়ের আনুষ্ঠানিক প্রক্রিয়া সম্পন্ন করেন।

আদালতের আইনজীবী মো. আল আমিন হাওলাদার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বাউফলের দাসপাড়া ইউনিয়নের ইমরান হোসেনের সঙ্গে ইন্দোনেশিয়ার মেয়ে নিকি উল ফিয়ার বিয়ের আনুষ্ঠানিক প্রক্রিয়া আদালতে সম্পন্ন হয়েছে। এরপর কাজির মাধ্যমে ইসলামিক শরিয়া মোতাবেক তাদের বিয়ে সম্পন্ন হবে।

আরও পড়ুন : প্রেমিককে বিয়ে করতে বাংলাদেশে আসছেন ইন্দোনেশিয়ান তরুণী

ইমরান হোসেন বলেন, নিকির সঙ্গে আমার পাঁচ বছরের প্রেমের সম্পর্ক। আমরা আজ আদালতে বাংলাদেশের আইন অনুযায়ী বিয়ের যাবতীয় প্রক্রিয়া সম্পন্ন করেছি। আমাদের জন্য দোয়া করবেন।

ইন্দোনেশিয়ান তরুণী নিকি উল ফিয়া বলেন, বাংলাদেশ আমার কাছে খুব ভালো লেগেছে। আজকের দিনের জন্য আমি খুব খুশি। আমি সারা জীবন বাংলাদেশ থাকব।

ইমরানের মা মোছাম্মত বিথী আকতার বলেন, উল ফিয়াকে আমার খুব ভালো লেগেছে। আমরা ছোট পরিসরে পরিবারের সদস্যদের নিয়ে বিয়ের আয়োজন করেছি।

আরও পড়ুন : প্রেমের টানে জার্মান তরুণী ছুটে এলেন গোপালগঞ্জে 

বাউফলের দেলোয়ার হোসেনের ছেলে ইমরান ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। বর্তমানে তার বয়স ২৫ বছর। আর নিকি উল ফিয়ার বয়স ২৩ বছর। নিকি ইন্দোনেশিয়ার সুরাবায়া প্রদেশের জেম্বার এলাকার বাসিন্দা ইউলিয়ানতোর মেয়ে। তার মায়ের নাম শ্রীআনি। আগামী ২ মার্চ বৃহস্পতিবার ইমরানের বাড়িতে বিয়ের অনুষ্ঠান হবে। ইন্দোনেশিয়ার তরুণীর বাবা-মায়ের সম্মতিতে বিয়ের তারিখ ও সময় ঠিক করা হয়েছে বলে জানান ইমরানের বাবা।

আরও পড়ুন : প্রেমের টানে আবারও লক্ষ্মীপুরে বিদেশি তরুণী

প্রসঙ্গত, ২০১৭ সালে মো. ইমরান হোসেনকে বিয়ে করতে বাউফলে এসেছিলেন নিকি উল ফিয়া। কিন্তু তখন ইমরানের বয়স ২১ বছর না হওয়ায় তারা বিয়ে করতে পারেননি। তাই তখন নিকি উল ফিয়াকে ইন্দোনেশিয়ায় ফিরে যেতে হয়।

মাহমুদ হাসান রায়হান/এমজেইউ